ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লরি উল্টে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৫ কি.মি. যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
লরি উল্টে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৫ কি.মি. যানজট

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে দাউদকান্দির গৌরিপুর পর্যন্ত অন্তত ৩৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েছেন জ্যামে আটকে থাকা বাস, অ্যাম্বুলেন্স ও প্রাইভেটকারের যাত্রীরা।

লরি দুর্ঘটনার কারণে এ যানজটের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোরের দিকে দাউদকান্দির মাধাইয়া এলাকার নুড়িতলা এলাকায় একটি লরি রাস্তায় পড়ে যায়। এতে দুই লেনের গাড়ি এক লেনে চলা শুরু করে। যার কারণে সড়কে যানজট লেগে যায়।

চান্দিনার মাধাইয়া এলাকা থেকে রিকশায় করে গৌরিপুরে এসেছেন কাউছার আহমেদ নামে একজন স্থানীয় বাসিন্দা। তিনি জানান, মাধাইয়ার আগে চান্দিনা নুড়িতলা এলাকায় একটা লরি রাস্তার মাঝ বরাবর পড়ে ছিল। এ কারণে এত লম্বা যানজট লেগেছে।

ওমর ফারুক নামে ফেনীর এক স্কুল শিক্ষক বলেন, ভোর ৫টায় ফেনী থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করি। কিন্তু ক্যান্টনমেন্ট আসার পর বাস আর চলে না।

কুমিল্লা থেকে ঢাকা যাচ্ছেন সবুজ ছোটন নামের একজন শিক্ষার্থী। তিনি জানান, কুমিল্লা থেকে সকাল ৯টায় রওয়ানা হয়েছেন। কুমিল্লা ক্যান্টনমেন্টে এসে গাড়ি থেমে যায়। এখন তিনি সেখানেই আটকে আছেন।

দাউদকান্দি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালাউদ্দিন বলেন, ইলিয়গঞ্জের দুর্ঘটনার কারণে যানজট লেগেছে। আমাদের এ দিকটায় তেমন যানজট নেই, কিন্তু ধীর গতি আছে দুই লেনেই।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার বলেন, দুর্ঘটনাকবলিত লরি সরানো হয়েছে। কুমিল্লা-ঢাকা লেনে জট আছে। যানজট কমিয়ে আনার বিষয়ে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।