ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে পাইপগান-কিরিচসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
নোয়াখালীতে পাইপগান-কিরিচসহ গ্রেফতার ৪

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে পাঁচটি পাইপগান ও ছয়টি কিরিচসহ চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (২৭ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্যগুলো নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল ইসলাম।

এর আগে, মঙ্গলবার (২৬ জুলাই) রাত থেকে বুধবার ভোর পর্যন্ত ওই উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মোশারফ হোসেন সাগর (২২), আল আমিন হোসেন আকাশ মেন্ডেলা (১৯), আরাফাত রাফি (২০) এবং ফয়েজ উল্যাহ (২৪)।

এসপি মো. শহিদুল ইসলাম জানান, আধিপত্য বিস্তার নিয়ে ওই ইউনিয়নের সাইফুল ইসলাম নিরব ও নরোত্তমপুরের সুমন এবং রবিন গ্রুপের মধ্যে দীর্ঘদিন থেকে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জেরে সবশেষ গতকাল ২৫ জুলাই নরোত্তমপুর ইউনিয়নের খেজুরতলা এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয়পক্ষ ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

ওই ঘটনার জেরে ২৫ জুলাই পুনরায় উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়ানোর চেষ্টা করলে বিষয়টি টের পেয়ে পুলিশ সর্তক অবস্থান নিলে উভয়পক্ষ সংঘর্ষে জড়াতে পারেনি। পরে পুলিশ সংঘর্ষের স্থলে থাকা বিভিন্ন সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে জড়িতদের চিহ্নিত করতে মাঠে নামে। সিসি ফুটেজ পর্যালোচনা করে পুলিশ প্রথমে সাগরকে গ্রেফতার করে। পরে সাগরের দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ি থেকে একটি পাইপগান ও ছয়টি কিরিচ জব্দ করা হয়। পুনরায় বুধবার ভোরে অভিযান চালিয়ে আকাশ, রাফি ও ফয়েজকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী আরও চারটি পাইপগান জব্দ করা হয়।

এসপি আরও জানান, আটক আসামিদের নামে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের প্রত্যেকের সাতদিন করে রিমান্ড চেয়ে জেলার বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।