ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
মাগুরায় সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাঙচুর

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের কালিশংকরপুর এলাকায় গ্রাম্য আধিপত্য নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। এসময় কয়েকটি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে এ সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে নজরুল, আমিনুর, হাফিজার, মনিরুল, শরিফুল, ইরান, ওয়াদুদ, ইকবাল ও নজরুলকে নড়াইল সদর হাসপাতালে, সাইদ মোল্যা, আক্তার মোল্যা, শিবলি, দেলোয়ার, নাজমুল-ইছহাক মোল্যাকে মাগুরা সদর হাসপাতাল এবং বাকিদের মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, কালিশংকরপুর এলাকায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলতু মোল্যা ও পান্নু মোল্যা ও তাদের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলছে। সোমবার সন্ধ্যায় লাহুড়িয়া হাট থেকে ফেরার পথে কালিশংকরপুর এলাকায় পান্নুর সমর্থক আব্দুল ওহাব ও আজিজারকে আলতু মোল্যার সমর্থকরা মারধর করেন। এ ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে মঙ্গলবার সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত দফায় দফায় উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হন। এসময় সাতটি বাড়িতে পাল্টা-পাল্টি ভাঙচুরের ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সঙ্গে সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়।  

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অ:দ:) মো. আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। এখনো এ ব্যাপারে কেউ মামলা করেননি।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।