ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক ব্যক্তিকে পিটিয়ে পা ভেঙে দিলেন পুলিশ কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এক ব্যক্তিকে পিটিয়ে পা ভেঙে দিলেন পুলিশ কর্মকর্তা হাসপাতালে রেজু মিয়া।

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুজাতপুর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়ার বিরুদ্ধে এক ব্যক্তিকে পিটিয়ে তার পা ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এদিকে পুলিশের দাবি, ওই ব্যক্তি ভয় পেয়ে পালানোর সময় দুর্ঘটনায় আঘাত পেয়েছেন।



শুক্রবার (২২ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম রেজু মিয়া ঠাকুর (৬৫)। তিনি সুজাতপুর গ্রামের বাসিন্দা। তিনি এখন হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রেজু মিয়ার সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে ঝগড়া হলে শুক্রবার বিকেলে সুজাতপুর পুলিশ ফাঁড়ির এসআই গোলাম কিবরিয়াসহ পুলিশ সদস্যরা সেখানে তদন্ত করতে যান। সে সময় এসআই গোলাম কিবরিয়া রেজু মিয়াকে ঘর থেকে উঠানে এনে মারধর করতে থাকেন। এতে রেজু মিয়ার পা ভেঙে যায়।

আহত রেজু মিয়া বলেন, পুলিশ সদস্যরা প্রতিপক্ষের কাছ থেকে উৎকোচ নিয়ে কোনো কিছু জিজ্ঞাসা না করেই আমাকে উঠানে ফেলে মারধর করতে থাকেন। এতে আমার পা ভেঙে গেছে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এদিকে শনিবার (২৩ জুলাই) রাতে আহত ব্যক্তিকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেনসহ পুলিশ সদস্যরা সেখানে গিয়ে তাকে দেখে এসেছেন।  

ওসি এমরান হোসেন বাংলানিউজকে বলেন, রেজু মিয়াকে মারধর করা হয়নি। পুলিশ দেখে ভয়ে তিনি পালাচ্ছিলেন। এ সময় পড়ে গিয়ে আঘাত পেয়েছেন। আমি হাসপাতালে গিয়ে তাকে দেখে এসেছি।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।