ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোচালকের মৃত্যু, স্ত্রী আহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোচালকের মৃত্যু, স্ত্রী আহত 

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শফিকুল ইসলাম (৩৭) নামের এক অটোচালকের মৃত্যু হয়েছে ।  শফিকুলকে বাঁচাতে গিয়ে তার স্ত্রী পপি আক্তারও (৩২) গুরুতর আহত হন।

শনিবার (২৩ জুলাই) সকাল ১০ টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের শ্যামপুর মধ্যপাড়া এলাকায় নিজ বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে বাড়ির উঠানে নিজস্ব অটোবাইক চার্জ করার জন্য বৈদ্যুতিক সংযোগ দেন শফিকুল। শনিবার সকালে নাশতা খাওয়া সেরে  বাড়ি থেকে বের হওয়ার জন্য অটোরিকশায় হাত দেওয়া মাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

স্ত্রী পপি আক্তার স্বামীকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে শফিকুল ইসলামের বাবা আব্দুল মজিদ দ্রুত মেইন সুইচ বন্ধ করলে দুজনেই ছিটকে পড়েন।  এ ঘটনার পর পরিবারের লোকজন স্থানীয়দের সহায়তায় দ্রুত তাদেরকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যান শফিকুল।

গুরুতর আহত অবস্থায় পপি আক্তারকে ফুলবাড়ী হাসপাতালে নিলে তার অবস্থার অবনতি হলে শনিবার দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।  

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময় : ১৫৩৩ ঘণ্টা, ২৩ জুলাই, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।