ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ম্যাজিস্ট্রেট-পুলিশের ওপর হামলা, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় ম্যাজিস্ট্রেট-পুলিশের ওপর হামলা, আহত ৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইউপি নির্বাচনে প্রার্থীদের আচরণবিধির ওপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন ও তার সঙ্গে থাকা দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে আহত দুই পুলিশ সদস্যের নাম জানা যায়নি। এছাড়া স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বোরহান উদ্দিনকে আটক করেছে পুলিশ।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল ছিদ্দিক জানান, আগামী ২৭ জুলাই নবীনগর কাইতলা উত্তর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে প্রার্থীদের আচরণবিধির বিষয়ে দুই পুলিশ সদস্য নিয়ে অভিযানে যান সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন। নোয়াগাঁও গ্রামে টেলিফোন প্রতীকের প্রার্থী বোরহান উদ্দিনের সমর্থনে সমাবেশ চলছিল। এ সময় প্রার্থীর সমর্থকরা ভ্রাম্যমাণ আদালতে থাকা দুই পুলিশ সদস্যের ওপর হামলা করেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম জানান, কয়েকজন লোক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সদস্যদের সঙ্গে ধস্তাধস্তি করেছেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট শারীরিকভাবে হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় প্রার্থী বোরহান উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।