ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মির্জা ফখরুল-রিজভীসহ বিএনপির ১১ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
মির্জা ফখরুল-রিজভীসহ বিএনপির ১১ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ

ঢাকা: প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন ও উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলটির ১১ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের এক নেতা।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন বাদি হয়ে রাজধানীর পল্টন থানায় এ অভিযোগটি দায়ের করেন।

শুক্রবার (২২ জুলাই) পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রিয়াজ উদ্দিনের অভিযোগটি গ্রহণ করা হয়েছে। এটি মামলা হিসেবে নথিভুক্ত হবে কিনা তা ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।

আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিনের দেওয়া অভিযোগে বিএনপির ওই দুই নেতা ছাড়াও দলীয় নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের আহ্বায়ক পাভেল সিকদার, যুগ্ম আহ্বায়ক গোলাম রাব্বানী রবিন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, মাহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু ১১ নেতাকে অভিযুক্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।