ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে হাত হারালেন নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে হাত হারালেন নারী

কুমিল্লা: কুমিল্লায় অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে দিল নাহার (১৯) নামে এক নারীর হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যায় সিটি করপোরেশনের নেউরা এলাকায় আর্মি ক্যাম্পের সামনে ঘটে এ দুর্ঘটনা।

পরে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

আহত দিল নাহারের বাড়ি সুনামগঞ্জে। তিনি কুমিল্লা ইপিজেড কোম্পানির শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন এবং নগরীর রাজাপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে থাকেন।

মীর সায়মন নামে স্থানীয় এক ব্যক্তি জানান, নেউরার দিক থেকে একটি অটোরিকশা রাজাপাড়া এলাকার দিকে যাচ্ছিল। আর্মি ক্যাম্পের সামনে আসলে হঠাৎ ওই নারীর ওড়না চাকায় পেঁচিয়ে যায়। এতে সঙ্গে সঙ্গেই তার হাত বিচ্ছিন্ন হয়ে যায় এবং তিনি অটোরিকশা থেকে পড়ে যান।

তিনি আরও জানান, ওই নারীকে হাসপাতালে নিয়ে গেলেও তার বিচ্ছিন্ন হওয়া হাত অটোরিকশার এক্সেলের মধ্যেই আটকে ছিল। পরে স্থানীয়দের সহায়তায় বিচ্ছিন্ন হাতটি উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক মো.  নাফিজ জানান, হাত বিচ্ছন্ন হয়ে যাওয়া এক নারীকে আনা হয়েছে। তিনি জরুরি বিভাগে ভর্তি আছেন। তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।