ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পল্লী বিদ্যুতের লোক পরিচয়ে সাংবাদিকের বাড়িতে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
পল্লী বিদ্যুতের লোক পরিচয়ে সাংবাদিকের বাড়িতে ডাকাতি

সাভার (ঢাকা): সাভারে পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে দিনে-দুপুরে এক সাংবাদিকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ টাকাসহ মূল্যবান মালামাল নিয়ে গেছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১১ টার দিকে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে সাংবাদিক আরজু মীরের বাসায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাংবাদিক আরজু মীর দৈনিক যায়যায় দিন পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি।

আরজু মীর জানান, উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে তার নিজস্ব বাড়িতে আজ বেলা ১১টার দিকে অজ্ঞাত তিন ব্যক্তি আসেন। তারা নিজেদের পল্লী বিদ্যুৎ অফিসের লোক পরিচয় দেন। এক পর্যায়ে তারা ঘরে ঢুকে মোটা স্কচটেপ ও ওড়না দিয়ে আরজু মীরের স্ত্রীর মুখ, হাত ও পা বেঁধে ফেলে। এছাড়া ছেলে অনন্ত মীরকে (৭) আটকে রাখেন। এ সময় তারা আলমারি থেকে নগদ ২৫-২৬ হাজার টাকা, হীরার ১টি আংটি, ২টি নাকফুল ল্যাপটপ ও মোবাইল নিয়ে যান।  
ডাকাতরা চলে গেলে ছেলের সহায়তায় আরজু মীরের স্ত্রী মুক্ত হয়ে চিৎকার দিলে স্থানীয়রা তাদের উদ্ধার করেন।  

হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। আমরা আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা করছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।