ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় মামলা

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে বিআরটিসি বাসের চাপায় থ্রি-হুইলারের ছয় যাত্রী নিহতের ঘটনায় বাসের চালক ও হেলপারের নামে সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে।

নিহত এক যাত্রীর ছেলে জুবায়ের ইসলাম বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, গত বুধবার রাতেই অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করা হয়েছে। আমরা অভিযান শুরু করেছি। আশা করছি, খুব দ্রুত সময়ের মধ্যে গাড়ির চালক-হেলপারকে আইনের আওতায় নিয়ে আসা যাবে। আর দুর্ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার বলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈকে কমিটির প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করে দিয়েছি। কমিটিতে বাকি দুজন হচ্ছেন- বিআরটিএ’র সহকারী পরিচালক ও বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। আগামী সাত কার্যদিবসের মধ্যে তারা প্রতিবেদন দাখিল করবেন।

এদিকে দুর্ঘটনায় নিহতের মরদেহ দাফনের জন্য প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে সহায়তা দিয়েছে বিআরটিসি।

বরিশাল ডিপো ম্যানেজার জাহাঙ্গীর আলম বলেন, দুর্ঘটনার দিন রাতেই বাকেরগঞ্জে গিয়ে নিহতদের পরিবারের হাতে ২০ হাজার টাকা করে সহায়তা তুলে দিয়েছি। এ সময় থানার ওসিও আমার সঙ্গে ছিলেন।  

এ কর্মকর্তা বলেন, স্বজনহারাদের আমি আশ্বস্ত করেছি এ ঘটনায় অপরাধীদের বিচারের আওতায় নিয়ে আসতে আমরা সর্বাত্মক সহায়তা করবো।

গত বুধবার (২০ জুলাই) দুপুরে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার হ্যালিপ্যাড সংলগ্ন সড়কে একটি থ্রি-হুইলারকে চাপা দেয় বিআরটিসির একটি বাস। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। হাসপাতালে নিলে মারা যান আরও দুজন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।