ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইউএনওর ফোন নম্বর ক্লোন করে অর্থ দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
ইউএনওর ফোন নম্বর ক্লোন করে অর্থ দাবি

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি ফোন নম্বর ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছে অর্থ চাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন।

নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন জানান, তার অফিসের সরকারি ফোন নম্বর ক্লোন করে বুধবার (২০ জুলাই) সকালে বাগধা মাদ্রাসার সুপারের কাছে কম্পিউটার দেওয়ার কথা বলে অর্থ দাবি করে একটি প্রতারক চক্র।

চক্রটি বিভিন্ন জনের কাছে ফোন করার পরে ৯টা ৫৭ মিনিটে ইউএনওর অফিস সহায়ক রমণী রঞ্জন বিশ্বাসের সঙ্গেও ইউএনও সেজে ফোনে কথা বলার সময়ে কণ্ঠস্বরে প্রতারণার বিষয়টি ধরা পড়ে।

এর আগে আরেক অফিস সহায়ক সিদ্দিকুর রহমানের কাছেও ফোন করে প্রতারক চক্রটি। অফিস সহায়ক রমণী রঞ্জন বিশ্বাস তাৎক্ষণিকভাবে বিষয়টি নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন।

প্রতারক চক্র থেকে সবাইকে সতর্ক ও সাবধান হবার আহ্বান জানিয়ে সরকারি নম্বর ক্লোন করার বিষয়ে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।