ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে দুই থানার ওসি রদবদল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
লালমনিরহাটে দুই থানার ওসি রদবদল

লালমনিরহাট: লালমনিরহাট সদর ও হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) রদবদল করা হয়েছে।

সোমবার (১৮ জুলাই) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম।

তিনি জানান, লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলমকে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলমকে লালমনিরহাট সদর থানায় বদলি করা হয়েছে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলমের আগে লালমনিরহাট সদর থানা থেকে হাতীবান্ধা থানায় পদায়ন করা হয়। তিনি আবারও একই থানায় ফিরে যাচ্ছেন। লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি অফিস আদেশও রোববার (১৭ জুলাই) রাতে সংশ্লিষ্ট থানায় পৌঁছে যায়। যা অবিলম্বে কার্যকর করতে নির্দেশনা দেওয়া হয়েছে।  
লালমনিরহাট সদর থানার সদ্য বিদায়ী ওসি শাহা আলম বাংলানিউজকে বলেন, বদলির একটি অফিস আদেশ গেল রাতে হাতে পৌছেছে। খুব দ্রুত নতুন কর্মস্থলে যোগদান করতে হবে। সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।