ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
নবীগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন।

শনিবার (১৬ জুলাই) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নবীগঞ্জ উপজেলার বেতাপুর গ্রামের মৃত আবুল মিয়ার স্ত্রী বকুল বেগম (৫০), আবুল মিয়ার ভাতিজা জাবেদুর রহমান (৩৮) ও একই উপজেলার দৌলতপুর গ্রামের কাচা মিয়ার ছেলে রব্বান মিয়া (৪৮)।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমর চন্দ্র দেব বাংলানিউজকে জানান, বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনায় অটোরিকশার যাত্রী বকুল বেগম ঘটনাস্থলেই মারা যান। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অটোরিকশা চালক রব্বান মিয়াকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া আহত যাত্রী বেতাপুর গ্রামের জাবেদুর রহমানকে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করেছে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।