ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় চিকিৎসক দম্পতিকে কোপালো বখাটে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আশুলিয়ায় চিকিৎসক দম্পতিকে কোপালো বখাটে

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় গাড়ি সাইড দেওয়াকে কেন্দ্র করে চিকিৎসক দম্পতিকে কুপিয়েছে এক বখাটে সন্ত্রাসী। এ ঘটনায় থানায় অভিযোগ করেন আহত চিকিৎসক ডা. আজহারুল ইসলাম।

শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যায় অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে তদন্তে যান আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ-বিন-করিম।

এর আগে, বুধবার (১৩ জুলাই) রাত আটটার দিকে আশুলিয়ার কুটুরিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। সেদিনই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী চিকিৎসক।

আহত চিকিৎসক দম্পতি হলেন- আশুলিয়ার কুটুরিয়ার আহসানউল্লাহর ছেলে ডা. আজহারুল ইসলাম। তিনি সাভারের এনাম মেডিক্যাল হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত আছেন। এছাড়া তার স্ত্রী ডা. রুমা আক্তার।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার রাত আটটার দিকে নিজস্ব প্রাইভেটকার যোগে স্ত্রী ও সন্তানকে নিয়ে বাসায় ফিরছিলেন আজহারুল ইসলাম। সড়কের ভেতর সাইড দিতে গিয়ে রকি দেওয়ান নামে এক যুবক তার প্রাইভেটকারে ধাক্কা দেয়। পরে সেই যুবকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার এক পর্যায়ে পাশের একটি খাবার হোটেল থেকে চাকু এনে কোপাতে থাকেন চিকিৎসক দম্পতিকে। এ সময় পাশে থাকা রকির বন্ধু জামাল দেওয়ান ও কামাল দেওয়ান লাঠি দিয়ে চিকিৎসক দম্পতিকে আঘাত করেন। এতে চিকিৎসক আজহারুল ও তার স্ত্রী জখম হন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী চিকিৎসক আজহারুল ইসলাম বলেন, আমি যাচ্ছিলাম বাসার দিকে। হঠাৎ করে আমার গাড়ির সঙ্গে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেন ওই যুবক। বিষয়টি বলতে গেলে যুবকসহ তার বাবা, চাচা মিলে আমাদের মারধর করেন। আমার স্ত্রীর কোলে থাকা আমার শিশুটিও আঘাত পায়। তাদের সঙ্গে আমার আগে কোনো ঝামেলা ছিল না। তার পরেও তারা কেন এ কাজ করলেন বিষয়টি আমার জানা নেই।

এ ব্যপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন কবির বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছেন ভুক্তভোগী আজহারুল। আজ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এসএফ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।