ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে সজিব ভূইয়া (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪) বিকেলে আশুলিয়ার শিমুলিয়ার কন্ডা ব্রিজ এলাকার বংশী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহে আঘাতের চিহ্ন থাকায় ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

মারা যাওয়া সজিব ভূইয়া আশুলিয়ার উত্তর গাজিরচট এলাকার মামুন ভূইয়ার ছেলে। সে ২০২২ সালের অর্কিট স্কুলের মাধ্যমিক (এসএসসি) পরিক্ষার্থী ছিলো।

সজিবের দাদা খোরশেদ আলম বাংলানিউজকে বলেন, দুপুরে সজিবসহ তার আরও পাঁচ বন্ধু মিলে কন্ডা এলাকায় গোসল করতো যায়। পরে সবাই পানিতে নামলে স্রোতে নিখোঁজ হয় সজিব। এসময় বাকি বন্ধুরা জরুরি সেবা ৯৯৯-এ ফোন করলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে কয়েক ঘণ্টা সন্ধান করার পর কন্ডা ব্রিজের পাশ থেকে সজিবের মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ আহমেদ বাংলানিউজকে বলেন, আমরা গিয়ে মরদেহটি উদ্ধার করি। নিহতের মাথার পেছনে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। তাই মরদেহটি ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ১৪ জুলাই, ২০২২
এসএফ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।