ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতার আখড়ায় কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
যুবলীগ নেতার আখড়ায় কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৪ গ্রেফতার যুবলীগ নেতা ঢোল রফিকসহ গ্রেফতার আসামিরা -বাংলানিউজ

যশোর: যশোরে প্রেমিকের সঙ্গে বেড়াতে আসা এক কিশোরী (১৬) ধর্ষণের শিকার হয়েছে। ঈদের আগের রাতে শনিবার (৯ জুলাই) যশোর বিমান অফিস মোড়ে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকের ব্যক্তিগত অফিসের নামে গড়ে তোলা মাদকের আখড়ায় এ ঘটনা ঘটেছে।

পরে এ ঘটনায় দায়ের করা মামলায় ওই যুবলীগ নেতাসহ ৪ জনকে গ্রেফতার  করেছে পুলিশ।

রোববার (১০ জুলাই) আটক আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার রাতে জেলা পুলিশের মুখপাত্র ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি রুপন কুমার সরকার জানান, যশোর শহরের বউ বাজার সিটি কলেজ পাড়ার ১৬ বছরের এক কিশোরী তার প্রেমিক একই এলাকার আবদুর রশিদের ছেলে আকাশের (২০) সঙ্গে শনিবার (৯ জুলাই) সন্ধ্যায় মেলায় ঘুরতে যায়। সেখান থেকে ওই কিশোরীকে আকাশ ও তার দুই বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাত রাতে যশোর বিমান অফিস মোড়ে রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকের দ্বিতল ভবনের অফিস কক্ষে মাদকের আড্ডাখানায় নিয়ে যায়।

সেখানে ঢোল রফিকের দেহরক্ষী স্থানীয় পুরাতন কসবা কাজীপাড়ার বছির আহম্মেদের ছেলে শহীদ (৪৩) মেয়েটিকে প্রথমে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রাফাত ও অন্যরা ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি চিৎকার শুরু করে। পরবর্তীতে আকাশ, আরাফাত ও বিল্লাল তাকে বাড়িতে  ফেরত পাঠানোর জন্য চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে গেলে কোতোয়ালী টহল পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে। এ সময় জেরার মুখে মেয়েটি পুলিশকে সব কথা খুলে বলে। তখন আকাশ, আরাফাত ও বিল্লাল দৌঁড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ তাদের আটক করে। পরবর্তীতে রোববার (১০ জুলাই) দুপুরে আটকদের তথ্যমতে রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিককে কাঁঠালতলা থেকে আটক করে টহল পুলিশ। পারে এ বিষয়ে ভিকটিম কোতয়ালী মডেল থানায় মামলা করে (মামলা নং- ৪৯, তাং- ১০/০৭/২০২২)। পরে গ্রেফতারকৃতদের  আদালতে সোপর্দের পর কারাগারে  ফাটানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
ইউজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।