ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোরবানির গরু গোসল করাতে গিয়ে ছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
কোরবানির গরু গোসল করাতে গিয়ে ছাত্রের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানির গরু গোসল করাতে গিয়ে খালের পানিতে ডুবে নাবিল রহমান (১২) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (১০ জুলাই) দুপুরে শহরের কাউতলী এলাকার কুরুলিয়া খাল থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধারে করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নাবিল ওই এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে ও কাউতলী রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, সকালে নাবিল কুরুলিয়া খালে তাদের কোরবানির গরুকে গোসল করিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে নিজে গোসল করতে নামে। এ সময় সে খালের পাড়ে থাকা স্লাপে পা পিছলে পড়ে পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে আসে। তবে তাদের ডুবুরি দলা না থাকায় কিশোরগঞ্জ জেলা থেকে ডুবুরি দল এসে উদ্ধার তৎপরতা চালায়। দলটি অল্প সময়ের মধ্যেই খাল থেকে নাবিলের মরদেহ উদ্ধার করে।  

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ইউনিটের লিডার মো. জুয়েল জানান, ওই তরুণের পানিতে তলিয়ে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিস ইউনিট দ্রুত ঘটনাস্থলে আসে। তবে ফায়ার সার্ভিসে ডুবুরি না থাকায় কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল উদ্ধার কাজ চালিয়ে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম বলেন, এ বিষয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই ওই কিশোরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।