ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গরু কোরবানি দেওয়ার সময় মারা গেলেন মৌসুমি কসাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
গরু কোরবানি দেওয়ার সময় মারা গেলেন মৌসুমি কসাই

ঢাকা: রাজধানীর ডেমরা এলাকায় গরু কোরবানি দেওয়ার সময় মৌসুমি কসাই লিটন মিয়া (৫০) নামে এক ব্যক্তি অসুস্থ হয়ে মারা গেছেন। পরিবারের ধারণা হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

তবে নিহত ব্যক্তি পেশায় হোটেল ব্যবসায়ী ছিলেন।

রোববার (১২ জুলাই) তাকে উদ্ধার করে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

তার ছেলে মেহেদী হাসান জানান, তারা ডেমরা কোনাপাড়া মমিনবাগ এলাকায় থাকেন। বাবা লিটন মিয়ার এলাকায় একটি ছোট ভাতের হোটেল আছে।

তিনি আরও জানান, সকালে খালাতো ভাই শরিফ মিয়ার সঙ্গে বাবা কোনাপাড়া এলাকায় কসাইয়ের কাজ করতে যান। এমন সময় সেখানে গরু জবাইয়ের প্রাক্কালে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেহেদী হাসান জানান, তার বাবার আগে থেকেই হার্টের সমস্যা ছিল। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। গরু জবাই করার সময় গরুর লাথি বা অন্য কোনো কারণে তার বাবা আহত হননি।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ১০ জুলাই, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।