ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ঘের কর্মচারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ঘের কর্মচারীর মৃত্যু প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে ভেজা কাপড় শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ঘের কর্মচারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) বিকেল ৩টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মোফাজ্জল হোসেনের ঘেরের বাসায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার শোভনালী ইউনিয়নের বৈকরঝুটি গ্রামের গফুর আলী সরদারের ছেলে ও ঘেরের হিসাবরক্ষক শামীম হোসেন (৩৫ ) এবং আশাশুনি সদর ইউনিয়নের শ্রীকলস গ্রামের অজিয়ার গাজীর ছেলে ও ঘেরের কর্মচারি আলম গাজী (২৫)।

ঘের মালিক মোফাজ্জেল হোসেন বাংলানিউজকে জানান, দুপুরে গোসল শেষ করে কাপড় শুকাতে গিয়ে পাশে ঝুলে থাকা বৈদ্যুতিক আউট লাইনের তারে হাত লেগে শামীম বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে ছাড়াতে গিয়ে তার শরীরে হাত দেওয়ার সঙ্গে সঙ্গে অপর কর্মচারী আলমও বিদ্যুৎস্পৃষ্ট হন। কিছক্ষণের মধ্যে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এর পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে তাদের মরদেহ উদ্ধার করে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে তদন্ত কর্মকর্তা পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa