ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জুলাই ২, ২০২২
চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই   সিরাজদিখান থেকে আরশাদ মোরল (৪৫) নামে এক অটোরিকশা চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সিরাজদিখান থেকে আরশাদ মোড়ল (৪৫) নামে এক অটোরিকশা চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার ( ০২ জুলাই) সকালে সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত আরশাদ মোড়ল টঙ্গীবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের খিলপাড়া গ্রামের মিনার চান মোড়লের ছেলে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় হত্যার পর লাশ ফেলে যায়।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি এলাকায় স্থানীয় লোকজন মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।  

নিহতের ছোট ভাই নাসির মোড়ল জানান,গত শুক্রবার বিকেল ৪ টার দিকে অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হন আরশাদ মোড়ল। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।    

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মমর্তা (ওসি) একে এম মিজানুর হক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আরশাদ মোড়লকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ২ জুলাই, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।