ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুন ২৯, ২০২২
গুরুদাসপুরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকের মৃত্যু

নাটোর: নাটোরের গুরুদাসপুরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক মো. মুঞ্জুরুল আলম (২৬) নিহত হয়েছেন। এছাড়া ট্রাকের হেলপার গুরুতর আহত হন।

বুধবার (২৯ জুন) দুপুরে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হাজীর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুঞ্জুরুল আলম সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার বট্রমাঝুরিয়া গ্রামের শামছুল আলমের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বাংলানিউজকে জানান, বুধবার দুপুর দুইটার দিকে নাটোর থেকে একটি ট্রাক সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হাজীর হাট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। পরে সেটি রাস্তা থেকে খাদে উল্টে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালক মুঞ্জুরুল আলমের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এছাড়া ট্রাকের হেলপার গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে তাৎক্ষনিকভাবে তার পরিচয় সনাক্ত করা যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।