ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৯৯৯ এ ফোন, মেহেরপুরে মিলল অজ্ঞান গৃহকর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুন ২৯, ২০২২
৯৯৯ এ ফোন, মেহেরপুরে মিলল অজ্ঞান গৃহকর্মী

মেহেরপুর: মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে মেঘনা (২৫) নামে এক গৃহকর্মীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৯ জুন) বিকাল ৩টা ১৫ মিনিটে পুরোনো বাসস্ট্যান্ড এলাকা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে মেহেরপুর সদর পুলিশ ফাঁড়ির একটি টিম।

পরে তাকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

উদ্ধার হওয়া মেঘনা মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের পূর্বপাড়া এলাকার বিমল কুমারের মেয়ে।

সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, ৯৯৯ থেকে কল পেয়ে অজ্ঞান অবস্থায় ওই নারীকে উদ্ধার করা হয়। হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক জানান তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে। তার চোখে আঘাতের চিহৃ দেখা গেছে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে তার জ্ঞান ফেরে।

মেঘনা বলেন, মেহেরপুর শহরের মুখার্জিপাড়া এলাকার সোহেল ও রিয়া দম্পত্তির বাড়িতে আয়া হিসেবে কাজ করি। গৃহকর্তা সোহেল আমাকে একা পেলেই কু-প্রস্তাব দেন। তার কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় আমাকে বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করা হতো। আজ সকালে (বুধবার) আমাকে আবারও কু প্রস্তাব দেন গৃহকর্তা সোহেল। তাতে সাড়া না দেওয়ায় তিনি আমাকে প্রচণ্ড মারধর করেন। পরে জ্ঞান হারিয়ে ফেললে হয়তো আমাকে বাস স্ট্যান্ডে ফেলে রেখে যান তিনি।

মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মকলেছুর রহমান জানান, ওই নারীর চোখের ওপর ও শরীরে আঘাতের চিহৃ রয়েছে। তাকে চোখের চিকিৎসা করানোর জন্য বলা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলফিকার আলী বলেন, বিষয়টি এখনও আমাদের থানায় আসেনি। খোঁজ খবর পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।