ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ ঘরে আড়ায় ঝুলছিল এসএসসি পরীক্ষার্থীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, জুন ২৯, ২০২২
নিজ ঘরে আড়ায় ঝুলছিল এসএসসি পরীক্ষার্থীর মরদেহ

মেহেরপুর: মেহেরেপুরে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় মিম খাতুন (১৬) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সে মুজিবনগর উপজেলার গোপালনগর দক্ষিণপাড়া এলাকার মিজারুল ইসলামের মেয়ে।

এবার গোপালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

মঙ্গলবার (২৮ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন,  মিম খাতুন স্কুলের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বাড়ি এসে ঘরে শুয়ে পড়ে। এসময় তার মা ভৈরব নদে গোসল করতে গিয়েছিলেন। গোসল শেষে বাড়ি ফিরে মেয়ের ঘর বন্ধ পান। দীর্ঘক্ষণ ডাকাডাকি করে তার সাড়া মেলেনি। পরে হাসুয়া দিয়ে ঘরের সিটকিনি খুলে ভেতরে ঢুকে মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

এসময় তার চিৎকারে প্রতিবেশীরা এসে মীমকে ঝুলন্ত অবস্থা থেকে নামান। ঠিক কী কারণে মিম আত্মহত্যা করেছে বুঝতে পারছে না তার পরিবার।

মুজিবনগর থানা ইনচার্জ মেহেদী রাসেল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।   পরিবারের অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে মরদেহ পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩৮ ঘণ্টা, ২৯ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।