ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতুতে উল্টে গেল পেঁয়াজ ভর্তি ট্রাক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জুন ২৮, ২০২২
পদ্মা সেতুতে উল্টে গেল পেঁয়াজ ভর্তি ট্রাক

ফরিদপুর: এবার পদ্মা সেতুতে উল্টে গেছে একটি পণ্যবাহী ট্রাক। এতে তিন জন আহত হয়েছেন।

তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে সেতুর কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ জুন সন্ধ্যায়) পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফরিদপুর সালথা থেকে ছেড়ে আসা পেঁয়াজ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তিনজন আহত হয়েছেন। তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে সেতুর কোনো ক্ষতি হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, পদ্মা সেতুতে যান চলাচলের দ্বিতীয় দিনে সোমবার (২৭ জুন) বিকেল ৫ টর দিকে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সালথা উপজেলার বাঊশখালী গ্রামের বাকা খানের ছেলে পেঁয়াজ ব্যবসায়ী কিরামত খান ও সোনাতুন্দী গ্রামের আলী মাতুব্বরের ছেলে সাহিদ মাতুব্বর উপজেলার বল্লভদী ইউনিয়নের বাঊশখালী হাঁট থেকে পেঁয়াজ কিনে ট্রাকে করে রাজধানীর শ্যামবাজার যাচ্ছিলেন। পথে পদ্মা সেতুতে চালক ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।

ট্রাকে থাকা পেঁয়াজের মালিক সাহিদ বলেন, ১৩৪ বস্তা পেঁয়াজ নিয়ে ফরিদপুর সালথা থেকে ঢাকার শ্যামবাজারে যাচ্ছিলাম। সেতুর মাওয়া প্রান্তে এসে চালক ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে সেতুর রেলিংয়ে ধাক্কা খেয়ে ট্রাকটি উল্টে যায়।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ২৮ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।