ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসা ভাড়ার কথা বলে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুন ২৮, ২০২২
বাসা ভাড়ার কথা বলে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে হত্যা

সাভার (ঢাকা): সাভার পৌরসভা এলাকায় বাসা ভাড়া নেওয়ার কথা বলে বাড়িতে ঢুকে হাজেরা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধাকে হত্যা করেছে এক বোরকা পরা দুর্বৃত্ত। হাত, পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয় ওই বৃদ্ধাকে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে পৌরসভা ৩নং ওয়ার্ডের বিনদবাইদ এলাকার মৃত শাখাওয়াতের ৬ তলা বাড়ির ৪ তলায় এ ঘটনা ঘটে।

হাজেরা খাতুন শাখাওয়াতের দ্বিতীয় স্ত্রী। শাখাওয়াত হোসেনের বাড়ি মানিকগঞ্জ এলাকায়। তিনি এখানেও একটি বাড়ি করেছেন। হাজেরা খাতুন এ বাড়িতে একা থাকতেন ও বাড়িটির দেখাশোনা করতেন।

বাড়ির সিকিউরিটি গার্ড সাইদুল রহমান জানান, দুপুরে বোরকা পরে বাসা ভাড়ার কথা বলে এক নারী হাজেরা খাতুনের কাছে ৪তলার রুমে যায়। সঙ্গে তিনিও (সাইদুল) যান।

তিনি বলেন, কিছুক্ষণ পর আমাকে দরজার বাইরে যেতে বলেন ওই নারী ও হাজেরা খাতুন। সে সময় ছাদের ওপরে মিস্ত্রিরা কাজ করছিল। কাজ দেখতে সেখানে চলে যাই আমি। এরমধ্যে আবার বৃষ্টিও শুরু হয়। বৃষ্টির পর আমি সেই রুমের দরজা খোলা দেখে ভেতরে যেতেই দেখি হাজেরার হাত দড়ি দিয়ে, পা ওড়না দিয়ে, মুখ কস্টেপ দিয়ে বাঁধা। পরে আমি ও ছাদে থাকা মিস্ত্রিরা মিলে হাত, পা ও মুখের বাঁধন খুলে দিয়ে দেখি হাজেরা খাতুন মারা গেছেন। সেই খবর জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিয়ে জানানো হলে পুলিশ আসে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পদির্শক (এসআই) মো. জাহিদুর ইসলাম বাংলানিউজকে বলেন, দুপুরে ৯৯৯-এর ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। স্থানীয়দের কাছে জানতে পেরেছি দুপুরে কোনো এক নারী বোরকা পড়ে বাসায় ঢুকেছিল। এই বাড়িতে সিসিটিভি রয়েছে, সেগুলোর ফুটেজ দেখার চেষ্টা করছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। এছাড়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি)  খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে আসছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ২৮ জুন, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।