ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগমারায় শেয়ালের কামড়ে আহত ১৮

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুন ২৮, ২০২২
বাগমারায় শেয়ালের কামড়ে আহত ১৮

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামে শেয়ালের কামড়ে ১৮ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ জুন) ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্থানীয় একটি পানের বরজে কৃষকরা পান তুলতে গেলে এ ঘটনা ঘটে। শেয়ালটি আগে থেকেই ওই পান বরজে লুকিয়ে ছিল। প্রথমে এক জনকে কামড়ালে অন্যরা তাকে বাঁচাতে এগিয়ে গেলে পরপর ১৮ জন শেয়ালের কামড় ও আঁচড়ে আহত হন। পরে ওই শেয়ালটিকে ধরে পিটিয়ে মেরে ফেলেন বিক্ষুব্ধ গ্রামবাসী।

আহত ১৮ জনের মধ্যে চার জনকে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ভ্যাকসিন দেওয়ার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এরমধ্যে দু’জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- লোকমান আলী ও আফসার মৌলভি।

অন্য আহতরা হলেন- হাবিবুর রহমান, আব্দুল মান্নান, নাঈম হোসেন, মকবুল হোসেন, আইনাল হক, আব্দুস সালাম, কাশেম আলী, রফিকুল ইসলাম, আব্দুল গফুর, আজিজুল ইসলাম ও তার কন্যা শিশু। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

রাজশাহীর সিভিল সার্জন আবু সাঈদ মোহাম্মদ ফারুক জানান, মঙ্গলবার ভোরে পান বরজে গিয়েছিলেন কৃষকরা। তারা পান ভাঙতে গেলে লুকিয়ে থাকা শেয়াল হঠাৎ তাদের ওপর হামলা করে। আহতদের মধ্যে চার জনকে ভ্যাকসিন নেওয়ার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এসএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।