ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুন ২৪, ২০২২
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে রোমান মল্লিক (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন রিয়ন আলী নামে অপর একজন।

 

শুক্রবার (২৪ জুন) দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গা পৌর শহরের টাউন ফুটবল মাঠের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কুষ্টিয়ার হালসা এলাকায় সন্ধ্যা ৬টার দিকে মারা যান ওই রোমান।  

রোমান মল্লিক আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামের মৃত খসরু মল্লিকের ছেলে। তিনি মেহেরপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।  

আহত রিয়ন আলী চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমাহল পাড়ার ঠিকাদার আরেফিন আলম রনজুর ছেলে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, সপরিবারে চুয়াডাঙ্গা পৌর এলাকার দক্ষিণ হাসপাতালপাড়ার একটি বাসায় ভাড়ায় থাকতো রোমান। দুপুরে জুমার নামাজের পর বন্ধু রিয়নের সঙ্গে তার মোটরসাইকেলে ঘুরতে বের হয় রোমান। এসময় একাডেমি মোড়ে পৌঁছালে একটি ইজিবাইককে ওভারটেক করে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা খায়। এতে দুজনই গুরুতর আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে নেয় স্থানীয়রা।  

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক খালিদ হাসান জানান, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রোমানকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেওয়ার পথে মারা যান তিনি। আহত রিয়নকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুন ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।