ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে মাছ ধরতে গিয়ে প্রাণ হারালেন ২ ব্যক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুন ২৩, ২০২২
বাঘাইছড়িতে মাছ ধরতে গিয়ে প্রাণ হারালেন ২ ব্যক্তি

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় মাছ ধরতে গিয়ে পৃথক ঘটনায় সুকর চাকমা (৩২) ও চিরজ্যোতি চাকমা (৪২) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) রোমানা আক্তার।

তিনি বলেন, বুধবার (২২ জুন) বিকেলে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং এলাকার সুকর চাকমা কাচালং নদীতে মাছ ধরতে নেমে স্রোতের তোড়ে ডুবে যান। অপরদিকে রূপকারী ইউনিয়নের গোলাছড়ি এলাকার চিরজ্যোতি চাকমাও একই নদীতে মাছ ধরতে নেমে ডুবে যান।

পরে পৃথক দুটি স্থানে নিখোঁজ হওয়া দুই ব্যক্তিকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি। অবশেষে বৃহস্পতিবার সকালে রূপকারী ইউনিয়নের বিজয় ঘাট এলাকায় সুকর চাকমা এবং গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ নদীতে ভাসতে দেখা যায়। পরে স্থানীয়রা মরদেহ দুটি নদী থেকে উদ্ধার করে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেন।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বাংলানিউজকে বলেন, দুই ঘটনায় পৃথক দু'টি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ