ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরের মায়ায় ফিরে এসে ডুবে মরলেন বাহার! 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুন ২৩, ২০২২
ঘরের মায়ায় ফিরে এসে ডুবে মরলেন বাহার! 

সিলেট: ভয়াবহ বন্যার পানিতে ডুবে এবার সিলেটের বিয়ানীবাজারে বাহার উদ্দিন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি আশ্রয়কেন্দ্র থেকে ফিরে ডুবন্ত বাড়িতে রাত্রীযাপন করছিলেন।

 

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে উপজেলার কুড়ারবাজার নিজঘর থেকে বাহারের  মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশির আব্দুল্লাহপুর নয়াপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, বুধবার (২২ জুন) দিনগত রাতের কোনো এক সময় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।  

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জনায়, গত এক সপ্তাহ ধরে বাহার উদ্দিনের ঘরে পানি ওঠে। তিনি পরিবারের সদস্যদের নিয়ে স্থানীয় বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা আশ্রয়কেন্দ্রে উঠেন।  

বুধবার বিকেলে তিনি তার ডুবে যাওয়া ঘর দেখতে যান। এরপর পরিবারের সদস্যদের মোবাইল ফোনের মাধ্যমে জানান তিনি রাতে বাড়িতে থাকবেন।  

তার খোঁজ না পেয়ে বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যরা বাড়িতে গিয়ে ঘরে পানির মধ্যে তার মরদেহ ভাসতে দেখেন।  

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে- পানিতে ডুবে বাহার উদ্দিনের মৃত্যু হয়েছে। স্থানীয়দের সহায়তায় বাহারের মরদেহ উদ্ধার করে বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা আশ্রয়কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এনইউ/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।