ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

জাতীয়

পার্বতীপুরে সিগনাল বারে মাথা লেগে ট্রেন যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
পার্বতীপুরে সিগনাল বারে মাথা লেগে ট্রেন যাত্রী নিহত

দিনাজপুর: দিনাজপুরের পার্বতীপুরে সিগনাল বারের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত এক কিশোর (১৪) ট্রেন যাত্রী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মন্মথপুর স্টেশনের কাছে টি৫/এম গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পরে এলাকাবাসী মন্মথপুর রেলস্টেশনে মাষ্টার এবং রেলক্রসিং'য়ে গেটম্যান পোষ্টিং দেওয়ার দাবিতে ঢাকাগামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি ৩০ মিনিট আটক করে রাখে।

নিহত ওই কিশোর আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিল। তবে এদিন দুপুর পর্যন্ত তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

পার্বতীপুর রেলওয়ে স্টেশন মাষ্টার শওকত আলী বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ১০টার দিকে মন্মথপুর স্টেশন পার হওয়ার আগে টি৫/এম গেটের সামনে আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের এক যাত্রী জানালা দিয়ে মাথা বের করে। এ সময় সিগনাল বারে আঘাত লেগে ট্রেন থেকে ছিটকে পড়ে তার মাথা থেতলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পরিচয় এখনও জানা যায়নি।

তিনি আরও জানান, ঘটনার পরে সকাল সাড়ে ১০টার দিকে পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন অতিক্রম করছিল। এ সময় লাইনের ওপর লোকজনের ভিড় দেখে কিছু সময় ট্রেনটি দাঁড়িয়ে আবার ছেড়ে যায়।

দিনাজপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ওই কিশোরের পরিচয় পাওয়া যায়নি। তার আনুমানিক বয়স ১৪ বছর।

তিনি আরও জানান, এলাকাবাসী লাইনের ওপর দাঁড়িয়ে কিছু সময়ের জন্য বাংলাবান্ধা ট্রেনটি আটক করে রাখে। পরে তারা মন্মথপুর ষ্টেশনে মাষ্টার এবং রেলক্রসিং'য়ে গেটম্যান পোষ্টিং দেওয়ার দাবি জানিয়ে ট্রেনটি ছেড়ে দেয়।

এ ঘটনায় দিনাজপুর জিআরপি থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa