ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

জাতীয়

সিলেটের বন্যাকবলিত এলাকায় বাংলালিংকের ফ্রি টকটাইম-ডেটা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুন ২৩, ২০২২
সিলেটের বন্যাকবলিত এলাকায় বাংলালিংকের ফ্রি টকটাইম-ডেটা

ঢাকা: সিলেটের বন্যাকবলিত এলাকার গ্রাহকদের বিনামূল্যে টক-টাইম ও ডেটা প্রদান করছে মোবাইল অপারেটর বাংলালিংক। সিলেট অঞ্চলে এ প্রতিষ্ঠানের প্রিপেইড গ্রাহকরা তিনদিনের মেয়াদে বিনামূল্যে ১০ মিনিট টক-টাইম ও ১০০ মেগাবাইট ডেটা পাবেন।

এছাড়া বন্যাকবলিত অঞ্চলের সব প্রিপেইড গ্রাহকের অ্যাকাউন্টের মেয়াদ ৩০ দিন বাড়িয়ে দিয়েছে বাংলালিংক। ইমার্জেন্সি ব্যালেন্সের সীমা বাড়িয়ে ২০০ টাকা করা হয়েছে।

ফ্রি মিনিট এবং ডেটা পেতে বাংলালিংক গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৯০০*৩#। এসএমএসের মাধ্যমে এ ক্যাম্পেইন সম্পর্কে গ্রাহকদেরকে জানানো হবে। শুধু লোকাল ফোন কলের ক্ষেত্রে ফ্রি টক-টাইম প্রযোজ্য। ফ্রি টক-টাইম ও ডেটার মেয়াদ শেষ হওয়ার পর আগের প্ল্যান অনুসারে গ্রাহকদের চার্জ করা হবে।

বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, বন্যাকবলিত এলাকায় যোগাযোগের গুরুত্ব বিবেচনা করে বাংলালিংক এ উদ্যোগ গ্রহণ করেছে। পরিবার ও কাছের মানুষের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে সাহায্য করার পাশাপাশি সিলেট অঞ্চলে উদ্ধার অভিযানে সহায়ক হবে এই উদ্যোগ। আমাদের কর্মীরাও নেটওয়ার্ক ব্যবস্থা সচল রাখার জন্য নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন।

সামাজিকভাবে দায়িত্বশীল একটি কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক দুর্যোগের সময়ে ক্ষতিগ্রস্ত জনপদের পাশে দাঁড়াতে প্রতিশ্রুতিবদ্ধ বলেও তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ২৩ জুন, ২০২২
এমআইএইচ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa