ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ১০১টি সাইকেল নিয়ে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জুন ২২, ২০২২
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ১০১টি সাইকেল নিয়ে র‌্যালি

শরীয়তপুর: আগামী ২৫ জুন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করা হবে। এ উপলক্ষে ১০১টি সাইকেল নিয়ে সেতুর জাজিরা প্রান্ত পর্যন্ত এক র‌্যালির আয়োজন করা হয়েছে।

বুধবার (২২ জুন) বেলা সাড়ে ১২টার দিকে শরীয়তপুর শহরের বঙ্গবন্ধু চত্ত্বর থেকে এ যাত্রা শুরু হয়।

এ কর্মসূচির আয়োজন করেছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। আর তার ছেলে দানিব বিন ইকবাল (আদর) ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফাহাদ হোসেন তপুর নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দানিব বিন ইকবাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহসিকতার কারণেই আজ পদ্মা সেতু বাস্তবে পরিণত হয়েছে। পদ্মা সেতুর কারণে শরীয়তপুরসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষ সবদিক থেকে এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃতজ্ঞতা স্বরুপ ১০১টি সাইকেল নিয়ে পদ্মা সেতু অভিমূখে র‌্যালি করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু বলেন, প্রধানমন্ত্রীর কারণেই আমাদের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হয়েছে। এর ফলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নতুন দ্বার উন্মোচন হবে। শরীয়তপুরবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ।

বাংলাদেশ সময়: ০২১২ ঘণ্টা, জুন ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।