ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল কলেজছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জুন ২১, ২০২২
দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল কলেজছাত্রের মো. মঞ্জু।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদরের হাজিরপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. মঞ্জু (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।  

সোমবার (২০ জুন) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের হাজিরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

 

মঞ্জু সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রামের ব্যবসায়ী হেদায়েত উল্ল্যার ছোট ছেলে ও চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।  

পরিবারের লোকজন জানায়, মঞ্জু রাত ৮টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে হাজিরপাড়ায় তার বন্ধুর বাড়িতে যান। রাত ৯টার দিকে সেখান থেকে বাড়ি ফেরার পথে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মঞ্জু গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা ইবনে সিনা হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হোসেন মহব্বত মেম্বার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তার মামাতো ভাই মঞ্জু মারা গেছে। এতে পুরো পরিবারসহ আত্মীয়-স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।  

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, জুন ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।