ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোটানিক্যাল গার্ডেনের লেক থেকে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুন ১৮, ২০২২
বোটানিক্যাল গার্ডেনের লেক থেকে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

ঢাকা: রাজধানীর মিরপুর শাহ আলী বোটানিক্যাল গার্ডেনের শুটিংস্পটের একটি লেক থেকে ডুবে যাওয়া পোশাক শ্রমিক রায়হানের  (১৭) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

শনিবার (১৮ জুন) এ তথ্য নিশ্চিত করেন শাহ আলী থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম চৌধুরী।

তিনি জানান, মিরপুর শাহ আলী বোটানিক্যাল গার্ডেন পরিচালকের রুমের পেছনে একটি শুটিং স্পটের লেক থেকে ডুবে যাওয়া রায়হান নামে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, রায়হানসহ কয়েক বন্ধু মিলে শুটিং স্পটের লেকে গোসল করতে নামেন। এক পর্যায়ে তলিয়ে যান রায়হান। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রায়হান পরিবারের সঙ্গে মিরপুরের পল্লবী এলাকায় থাকতেন। একটি পোশাক কারখানায় চাকরি করতেন বলে জানিয়েছে তার পরিবার।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার রাফি আল-ফারুক এই তথ্য নিশ্চিত করে জানান, বোটানিক্যাল গার্ডেনের একটি লেকে রায়হানসহ ৪ বন্ধু মিলে গোসল করতে নামেন। এক পর্যায়ে রায়হান তলিয়ে যান। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তল্লাশি চালিয়ে সন্ধ্যা ৭টার দিকে তার মরদেহ উদ্ধারের পর পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ১৮ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।