ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে সাপের কামড়ে আ.লীগ নেতার স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, জুন ১৭, ২০২২
শিবচরে সাপের কামড়ে আ.লীগ নেতার স্ত্রীর মৃত্যু ছবি: সংগৃহীত

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে সাপের কামড়ে সাবিকুন নাহার (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১০টার দিকে উপজেলার ভদ্রাসন ইউনিয়নের তাহের মাদবরের কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

সাবিকুন নাহার ওই গ্রামের রিপন মাদবরের স্ত্রী। রিপন মাদবর শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে এশার নামাজ শেষে বিছানা থেকে নামছিলেন তিনি। এ সময় খাটের নিচে থাকা সাপ তাকে পর পর দু’টি কামড় দেয়। তার চিৎকারে লোকজন এসে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের আত্মীয় ফিরোজুর রহমান বলেন, সাবিকুন আমার মামাতো ভাইয়ের স্ত্রী। রাতে তাকে সাপে কামড় দেয়। পরে তাকে নিয়ে হাসপাতালে রওনা হয় পরিবারের লোকজন। হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়। তার ৭ বছর বয়সের একটি পুত্র ও ৫ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

ভদ্রাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহিম বেপারী বলেন, সাবিকুন নামাজ পড়ে খাট থেকে নামার সময় হয়তো সাপের গায়ে পা পড়েছিল। তখনই তাকে সাপ একটি কামড় দেয়। তিনি সাপ দেখে পা ছুড়লে দ্বিতীয়বার আবারও কামড় দেয় বলে শুনেছি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, সাপের কামড়ে তিনি মারা গেছেন বলে জানাতে পেরেছি। আহত অবস্থায় তাকে মাদারীপুর হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, জুন ১৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।