ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কানসাট ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন জামায়াত নেতা সেফাউল

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জুন ১৫, ২০২২
কানসাট ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন জামায়াত নেতা সেফাউল

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জামায়াত নেতা মো. সেফাউল মুলক। তিনি মটরসাইকেল প্রতীক নিয়ে লড়ে নিয়ে ১৬ হাজার ৫৯১ ভোট পেয়েছেন।

বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত হওয়া এ ভোটে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নৌকা প্রতীকের মো. বেনাউল ইসলাম। তিনি ভোট পেয়েছেন ৮ হাজার ৪৮৪টি।

সরেজমিনে দেখা গেছে, এদিনে ভোটারদের মাঝে ছিল আনন্দ, উৎসাহ আর উদ্দীপনা। প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট হওয়ায় অনেক কম সময়ে সহজেই ভোট দিতে পেরেছেন তারা। ভোটগ্রহণ চলাকালে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. তাসিনুর রহমান জানান, কানসাট ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এতে ১৬ হাজার ৫৯১ ভোট পেয়ে চেয়ারম্যান পদে মো. সেফাউল মুলক নির্বাচিত হয়েছেন। এছাড়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. বেনাউল ইসলাম নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৮ হাজার ৪৮৪ ভোট।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।