ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃদ্ধা মা’কে গোয়ালঘরে, দুই সন্তানসহ পুত্রবধূ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, জুন ১৪, ২০২২
বৃদ্ধা মা’কে গোয়ালঘরে, দুই সন্তানসহ পুত্রবধূ আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নে গোয়াল ঘরে বৃদ্ধা মাকে রাখার অভিযোগে দুই ছেলে ও এক পুত্রবধূকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ জুন ) বিকেলে আয়েশা বেগম ( ৮৫ ) নামে ওই বৃদ্ধাকে গোয়ালঘর থেকে পুলিশ উদ্ধার করেন।

অসহায় বৃদ্ধা উপজেলার চারিগ্রাম ইউনিয়নের মধ্য চারিগ্রাম এলাকার মৃত হযরত আলী ওরফে আজারির স্ত্রী।

আটকরা হলেন-বৃদ্ধার সন্তান কলম(৫৫), মোস্তফা কামাল (৪৫) ও গৃহবধূ মর্জিনা (৩২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের শুরুর দিকে আয়েশা বেগমকে নিজ ঘর থেকে বের করে দিয়ে বাড়ির উঠানে গোয়ালঘরে থাকতে দেন ছেলের বৌ। অপরিষ্কার-অপরিছন্ন স্থানে দীর্ঘদিন থাকার কারণে দিন দিন আয়েশা বেগমের শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। তিন বেলা খাবার তো দূরের কথা এক বেলাও খাবার দিত না তার ছেলেরা। এই মানবিক অবস্থা দেখে মাঝে মাঝে প্রতিবেশীরা সহায়তার হাত বাড়ালে গৃহবধূরা খারাপ আচরণ করতেন। বিষয়টি  থানা পুলিশের নজরে এলে অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক বৃদ্ধাকে উদ্ধারসহ তার দুই ছেলে কলম ও মোস্তফা কামাল এবং গৃহবধূ মর্জিনাকে আটক করেন।

চারিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান রিপন হোসেন বলেন, যে কাজটি বৃদ্ধা মায়ের সঙ্গে ওরা করেছে এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আমাকে অনেকে বলেছিলো ওদের জিম্মায় নিয়ে আসার জন্য, আমি ওদের আনতে যায়নি। আয়েশা বেগমের ওই দুই ছেলে ও ছেলের বৌয়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি কারণ এই শাস্তি দেখে অন্যরা যেন শিক্ষা নিতে পারে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, আয়েশা বেগম নামে এক বৃদ্ধা মাকে তার ছেলে ও ছেলের বৌ গোয়ালঘরে রেখে দিয়েছে এমন অভিযোগের ভিত্তিতে একটি মামলা হয়। মামলার পরিপ্রেক্ষিতে কলম, মোস্তফা কামাল ও গৃহবধূ মর্জিনাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, জুন ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।