ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নূপুরের সমর্থনে ফেসবুকে পোস্ট, সিলেটে যুবক গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জুন ১৩, ২০২২
নূপুরের সমর্থনে ফেসবুকে পোস্ট, সিলেটে যুবক গ্রেফতার গ্রেফতার শ্রবাণ সাঁওতাল রাজ

সিলেট: সারা বিশ্বের মুসলিম সম্প্রদায়ের হৃদয়ের স্পন্দন হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নারী নেত্রী নূপুর শর্মার আপত্তিকর মন্তব্যের জেরে উত্তাল বাংলাদেশের বিভিন্ন অঞ্চল। নূপুরের মন্তব্য ভাইরাল হওয়ার পর থেকে দেশের আনাচে-কানাচে তাকে নিয়ে নিন্দা-ঘৃণা-সমালোচনা চলছে।

এ অবস্থায় আগুনে ঘি ঢালার কাজ করলেন সিলেটের এক যুবক।

যুবকের নাম শ্রাবণ সাঁওতাল রাজ। সামাজিক যোগাযোগ-মাধ্যমে তিনি বিজেপি নেত্রী নূপুরকে সমর্থন করে একটি পোস্ট করেন। স্ট্যাটাসটি এড়ায়নি প্রশাসনের চোখ। সোমবার (১৩ জুন) ভোরে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে গ্রেফতার করে গোয়াইনঘাট থানা পুলিশ।

গ্রেফতার শ্রাবণ সাঁওতাল রাজ সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং চা বাগানের রাঙ্গা সাঁওতালের ছেলে বলে জানা গেছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ভারতীয় রাজনৈতিক নূপুরকে সমর্থন করে ফেসবুকে উস্কানিমূলক পোস্ট দেন সাঁওতাল রাজ। পোস্টটি নজরে আসার পর উস্কানিমূলক মন্তব্য করার কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। থানার উপ পরিদর্শক (এসআই) ইমরুল কায়েস বাদি হয়ে সাঁওতাল রাজের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এনইউ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।