ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে জনপ্রতিনিধিদের অনির্দিষ্টকালের কলমবিরতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জুন ১২, ২০২২
বেলকুচিতে জনপ্রতিনিধিদের অনির্দিষ্টকালের কলমবিরতি

সিরাজগঞ্জ: ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সিরাজগঞ্জের বেলকুচিতে অনির্দিষ্টকালের কলমবিরতি শুরু করেছেন জনপ্রতিনিধিরা।  

রোববার (১২ জুন) সকাল থেকে উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার জনপ্রতিনিধিরা এ কলমবিরতি পালন শুরু করেছেন।

 

বেলকুচি জনপ্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক ও রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ বলেন, ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া ও ইউপি সদস্য আব্দুল কাদেরের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে আমরা কলমবিরতি শুরু করেছি। হামলাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত ইউনিয়ন পরিষদ ও পৌরসভায় অনির্দিষ্টকালের জন্য কলমবিরতি পালন করা হবে।

রোববার (৫ জুন) বিকেলে বেলকুচি পৌর এলাকার মাজেমের ঢাল নামক এলাকায় উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহরুল ইসলাম ভূঁইয়া ও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদেরের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া বাদী হয়ে রোববার রাতে পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদসহ সাতজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওই হামলাকারীদের গ্রেফতার দাবিতে কলমবিরিত পালন করছেন জনপ্রতিনিধিরা।  

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুন ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।