ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাখালগাছি ইউপি চেয়ারম্যান শামীম আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জুন ১২, ২০২২
রাখালগাছি ইউপি চেয়ারম্যান শামীম আর নেই শামীম আহসান আসনু

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামীম আহসান আসনু মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রোববার (১২ জুন) দুপুরের দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগসহ নানা রকম শারীরিক জটিলতা ভুগছিলেন। সর্বশেষ গত ১০ জুন বিকেলে গুরুতর অসুস্থ অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় নেওয়া হয়।

বাগেরহাট সদর উপজেলার সুগন্ধি গ্রামের বাসিন্দা শামীম আহসান আসনু দীর্ঘদিন ধরে রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি নির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন সুনামের সঙ্গে।  

সোমবার (১৩ জুন) সকাল ১০টার দিকে সুগন্ধি গ্রামের নোনামাঠ এলাকায় জানাজা শেষে তার দাফন সম্পন্ন হওয়ার কথা রয়েছে। বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।