ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুয়েটে ‘কালজয়ী মুজিব’ স্মরণিকার মোড়ক উন্মোচন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুন ১২, ২০২২
কুয়েটে ‘কালজয়ী মুজিব’ স্মরণিকার মোড়ক উন্মোচন

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অফিসার্স অ্যাসোসিয়েশন কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষের স্মরণিকা ‘কালজয়ী মুজিব’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (১২ জুন) দুপুরে প্রশাসনিক ভবনের সভাকক্ষে অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সভায় কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘কালজয়ী মুজিব’ এর মোড়ক উন্মোচন করেন।

 

ভাইস-চ্যান্সেলর বলেন, আমাদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করতে হবে। তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে এবং মুজিব শতবর্ষ উদযাপনের সার্থকতা হবে।  

এ সময় তিনি অফিসার্স অ্যাসোসিয়েশন কর্তৃক ‘ফলাহার ১৪২৯’ এর উদ্বোধন, কুয়েটে পদোন্নতিপ্রাপ্ত ও নবীন যোগদানকৃত কর্মকর্তাদের ফুলের শুভেচ্ছা দেওয়া, অবসরপ্রাপ্ত বিদায়ী কর্মকর্তাকে বিশ্ববিদ্যালয়ের স্মারক ক্রেস্ট ও উপহার সামগ্রী দেওয়া এবং অমর একুশে ব্যাডমিন্টন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।  

অনুষ্ঠানে অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মো. আসলাম পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রুহুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-  বিশ্ববিদ্যালয়ের  রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মো. আনিছুর রহমান ভূঞা, অফিসার্স অ্যাসোসিয়েশনে উপদেষ্টা প্রকৌশলী ড. মো. জুলফিকার হোসেন, লাইব্রেরিয়ান মো. আক্কাছ উদ্দিন পাঠান, সহ-সভাপতি মো. সাদেক হোসেন প্রামাণিক, সাংগঠনিক সম্পাদক শেখ ওমর ফারুক, ট্রেজারার শাহ মো. শহীদুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ রায়হানুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিকী আবীর, আইন বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক জাকিয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য মো. মঈনুল হক, মো. জাহাঙ্গীর হোসেন, বাদশা মো. হারুন।  

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের সব কর্মর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠান শেষে সবাই প্রীতিভোজে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।