ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে যাত্রীবাহী বাস খাদে, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, জুন ১০, ২০২২
নাটোরে যাত্রীবাহী বাস খাদে, আহত ১৫

নাটোর: নাটোরে দিবারাত্রি পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে অল্পের জন্য প্রাণহানি থেকে রক্ষা পেয়েছেন ওই বাসের যাত্রীরা।

শুক্রবার (১০ জুন) সকাল সাড়ে ৯টার সময় সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া এলাকার কাশিয়াবাড়ি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।  

হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পরিদর্শক) মো. রেজওয়ানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আজ সকালে রাজশাহী থেকে দিবারাত্রি পরিবহনের যাত্রীবাহী একটি বাস বগুড়ার উদ্দেশে যাচ্ছিল। পথে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া এলাকার কাশিয়াবাড়ি ব্রিজের কাছে বাসটি পৌঁছালে চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ অবস্থায় বাসটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ১৫ যাত্রী আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে তিনজনকে ভর্তি রেখে ১২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস ও পুলিশের একটি দল।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জুন ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।