ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জুন ১০, ২০২২
সোনারগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শরীফুল ইসলাম (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। ঘটনার পর ছিনতাইকারী শাহ আলমকে (৪৫) স্থানীয় গ্রামবাসী রক্তমাখা ছুরিসহ আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার (৯ জুন) দিবাগত রাতে হাতকোপা মেন্দিভিটা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শরীফুল ইসলাম চাঁদপুর জেলার দেবপুর ইউনিয়নের চতন্তর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। ঘাতক শাহ আলম সোনারগাঁও পৌরসভার অনন্ত মুছা এলাকার নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এলাকাবাসী জানায়, সোনারগাঁও পৌর এলাকার হাতকোপা মেন্দিভিটা এলাকায় ঐতিহাসিক গ্রান্ডট্যাঙ্ক রোডের পাশে আয়েশা আমজাদ ক্লিনিকের সামনে রাত ১০টার দিকে শরীফের মোবাইলে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারী শাহ আলম। এ সময় শরীফুল তার মোবাইল না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে আহত শরীফুলের চিৎকারে লোকজন এগিয়ে এসে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান শরীফুল। ঘটনার পর এলাকাবাসী ছিনতাইকারী শাহ আলমকে ধাওয়া করে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহ আলমকে আটক করে নিয়ে যায়।

এলাকাবাসীর অভিযোগ, মোগরাপাড়া থেকে বারদি সড়কে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। সোনারগাঁও থানা থেকে মাত্র ৩০০ মিটারের মধ্যে এ যুবক নিহত হন।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, শরীফুল ইসলাম নামের এক যুবককে গলায় ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ছিনতাইকারী শাহ আলমকে আটক করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুন ১০, ২০২২
এমআরপি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।