ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুতা দিয়ে মাথা থেঁতলে স্ত্রীকে হত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জুন ১০, ২০২২
পুতা দিয়ে মাথা থেঁতলে স্ত্রীকে হত্যা 

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ মন্ডলপাড়া এলাকায় শিল (পুতা) দিয়ে মাথা থেঁতলে স্ত্রীকে হত্যা করেছেন সবজি বিক্রেতা স্বামী।  

বৃহস্পতিবার দিনগত (৯ জুন) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহত আখি আক্তার (২৩) ভোলা সদর থানার রামদাসপুর এলাকার মাহবুবুর আলম সরদারের মেয়ে এবং একই এলাকার আকবর হোসেনের (২৬) স্ত্রী।  

কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লী বিদ্যুৎ মন্ডলপাড়া এলাকায় আনোয়ার মণ্ডলের বাসায় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন আকবর হোসেন। তিনি সবজি বিক্রেতা এবং স্ত্রী আখি আক্তার পোশাক কারখানায় চাকরি করতেন।  

বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আকবর হোসেন শিল দিয়ে তার স্ত্রীর মাথায় আঘাত করেন। পরে গলায় গামছা পেচিয়ে তার মৃত্যু নিশ্চিত করেন আকবর।  

স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বামীকে আটক এবং মরদেহ উদ্ধার করে।  

আকবর হোসেন জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, স্ত্রীর পরকীয়ার কারণে দুজনের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তিনি তার স্ত্রীকে হত্যা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  
 
বাংলাদেশ সময়: ১০২৭, জুন ১০, ২০২২ 
আরএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।