ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জুন ৯, ২০২২
চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ প্রতীকী ছবি

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন‌ একজন।

 

বৃহস্পতিবার (৯ জুন) বিকেল ৪টার দিকে উপজেলার ভুষির বন্দর বাজার ও চম্পাতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চিরিরবন্দরের ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর মন্টুশাহপাড়া এলাকার আতাবউদ্দিনের ছেলে আমিন (৫০), আলোকডিহি ইউনিয়নের ঘাটেরপাড়া কলেজমোড় এলাকার বাসিন্দা ভ্যানচালক শনু (৪৫) ও নশরতপুর ইউনিয়নের রানীপুর এলাকার সাবেক ইউপি সদস্য সইমদ্দিনের ছেলে আব্দুস সবুর (৪৫)।

দুর্ঘটনায় আহত হয়েছেন নিহত আমিনের স্ত্রী মেরি (৪৫)। তাকে উদ্ধার করে সৈয়দপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, বিকেলে একটি এনজিও থেকে টাকা তোলার জন্য স্বামী আমিন ও স্ত্রী মেরি রাণীর বন্দর এলাকায় আসেন। পরে বিকেলে তারা একটি ভ্যানযোগে বাড়ি ফেরছিলেনৈ। পথে চম্পাতলী বাজার এলাকায় এলে একটি ড্রামট্রাক তাদের ভ্যানকে চাপা দেয়‌। এতে ঘটনাস্থলেই আমিন ও ভ্যানচালক শনু নিহত হন এবং আহন হন মেরি। আহতাবস্থায় মেরিকে উদ্ধার করে সৈয়দপুরের একটি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

এদিকে বিকেলে ভুষির বন্দর এলাকায় পিকআপভ্যানে সঙ্গে ধাক্কায় নিহত হন আব্দুস সবুর নামে মোটরসাইকেলের এক আরোহী।

এ বিষয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বাংলানিউজকে জানান, দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিন নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক একটি ড্রামট্রাকে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভান।

দশমাইল হাইওয়ে থানার ওসি আলী নেওয়াজ মোহাম্মদ মাসুদ জানান, খবর পেয়ে দুর্ঘটনার পর পরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। ফলে মহাসড়ক দিয়ে যানচলাচল স্বাভাবিক রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।