ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাট ক্ষেতে পড়ে ছিল অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুন ৮, ২০২২
পাট ক্ষেতে পড়ে ছিল অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর মরদেহ ভাঙ্গায় পাট ক্ষেতে পড়ে ছিল অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একটি পাট ক্ষেতের ভেতর থেকে নুপুর সাহা (২৫) নামে এক নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (৮ জুন) বিকেলে উপজেলার চৌধুরীকান্দা সদরদী গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নুপুর সাহা ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের কার্ত্তিক রায়ের স্ত্রী। তিনি আদ-দ্বীন নামে একটি এনজিওর মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন। নুপুর সাহার দুই বছর বয়সী একটি সন্তান রয়েছে। এছাড়া তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সেলিম রেজা বলেন, মঙ্গলবার ( ০৭ জুন) সকালে নুপুর সাহা পৌর সদরের হোগলাডাঙ্গি গ্রামে এনজিওর টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে বের হন। এরপর আর তার খোঁজ পায়নি পরিবার ও অফিসের লোকজন।

পরে বুধবার (৮ জুন) বিকেলে এলাকাবাসী একটি পাটক্ষেতের ভেতরে ওই নারীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয় এলাকাবাসী পুলিশে খবর দেয়। থানা থেকে পুলিশ গিয়ে পরে মরদেহটি উদ্ধার করে।

এদিকে খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের ও জেলা সদর থেকে সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জুন ০৮, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।