ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে চাল মজুদ, ৪ ব্যবসায়ীকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুন ৭, ২০২২
ধামরাইয়ে চাল মজুদ, ৪ ব্যবসায়ীকে জরিমানা

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে চাল বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুইটি রাইস মিল ও দুই ব্যবসায়ীকে চাল মজুদ করার অভিযোগে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে উপজেলার কেলিয়া, কালামপুর ও পৌরসভার আইঙ্গন এলাকার এ অভিযান পরিচালনা করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকি।

ইউএনও বলেন, সরকারি বিধি নিষেধ অমান্য করে চাল মজুদ এবং পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের বস্তা ব্যবহার করছিলেন। এজন্যে অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন, ১৯৫৬ লঙ্ঘনের দায়ে তদের সাজা দেওয়া হয়। এসময় আছিয়া অটো রাইস মিলের মালিককে এক লাখ টাকা, বিসমিল্লাহ অটো রাইস মিলের মালিককে ৫০ হাজার, মেসার্স মজনু ট্রেডার্স মালিককে ২০ হাজার এবং মেসার্স হাসেম আলী ট্রেডার্স মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও হোসাইন মোহাম্মদ হাই জকি আরও বলেন, লাইসেন্সবিহীন এবং অবৈধ চাল মজুমদারদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে জেলা খাদ্য অফিসের পরিদর্শক জহিরুল ইসলাম, উপজেলা খাদ্য পরিদর্শক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ধামরাই খাদ্য গুদাম) মৌসুমি সিরাজ স্মৃতি, খাদ্য পরিদর্শক মীর আরিফুর রহমানসহ ধামরাই থানা পুলিশ সদস্যরা ছিলেন।


বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এসএফ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।