ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিসিক চেয়ারম্যানের সঙ্গে মেয়র লিটনের বৈঠক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুন ৭, ২০২২
বিসিক চেয়ারম্যানের সঙ্গে মেয়র লিটনের বৈঠক

রাজশাহী: বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) কর্তৃক বাস্তবায়িত রাজশাহী বিসিক শিল্পনগরী-২ প্রকল্পের শিল্প প্লট বরাদ্দ প্রদান, রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থার সৃষ্টির বিষয়ে বিসিক চেয়ারম্যান মাহবুবর রহমানের সঙ্গে বৈঠক করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে রাজধানীর তেজগাঁস্থ বিসিক ভবনে বিসিক চেয়ারম্যানের অফিস কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান বিসিক চেয়ারম্যান। এ সময় বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মোহাম্মদ জাকির হোসেন, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) নেপাল চন্দ্র কর্মকার, পরিচালক (দক্ষতা ও প্রযুক্তি) কাজী মাহবুবুর রশিদ, পরিচালক (বিপণন,নকশা ও কারুশিল্প) মো. আব্দুল মতিন, বিসিক সচিব  মো. মফিদুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক ( শিল্পনগরী ও সমন্বয় শাখা) প্রকৌশলী নাসরীন রহিম, বিসিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. আমির হোসেন উপস্থিত ছিলেন।

রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নের কেচুয়াতৈল এলাকায় ৫০ একর জায়গায় ১৭২ কোটি টাকায় প্রকল্পটি বাস্তবায়ন করেছে বিসিক। রাজশাহীতে শিল্পাঞ্চল প্রতিষ্ঠা ও বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে ২০২০ সালের ৪ জুলাই ‘রাজশাহী বিসিক শিল্পনগরী-২ প্রকল্প’র উদ্বোধন করেন রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

প্রকল্পটির কাজ শেষ হলে সেখানে প্রায় ১০ হাজার মানুষের কর্মসংস্থান তৈরি হবে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।