ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে কিশোরগ্যাং জিসান গ্রুপের ২ সদস্য গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জুন ৭, ২০২২
সিলেটে কিশোরগ্যাং জিসান গ্রুপের ২ সদস্য গ্রেফতার

সিলেট: সিলেটে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।
 
মঙ্গলবার (০৭ জুন) দুপুর ১টার দিকে র‌্যাব-৯ মিডিয়া উইংয়ের কর্মকর্তা এএসপি আফসান আল আলম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


 
সোমবার (৬ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, সিলেট শাহ্পরান (রহঃ) থানার আটগাঁও খেওয়া এলাকার বাসিন্দা হায়দর মিয়ার ছেলে হৃদয় আহমদ (১৯) ও একই থানার টিকরপাড়া এলাকার বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে হিমেল আহমেদ (১৯)।
 
র‌্যাব জানায়, কিশোর গ্যাং জিসান গ্রুপের দীর্ঘদিন ধরে তাদের বিভিন্ন সদস্যদের দ্বারা বিভিন্ন অপকর্ম চুরি, ছিনতাই, মারামারি করে আসছিল। অটোরিকশা থেকে ছিনতাইয়ের চেষ্টাকালে কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে গ্রেফতার করা হয়।
 
র‌্যাব আরও জানায়, এই গ্রুপকে নেতৃত্ব দেয় জিসান নামের এক ব্যক্তি। এরই ধারাবাহিকতায় ৬ জুন আসামিরা গোলাপগঞ্জ থানাধীন বাঘা পরগোনাবাজারে যাওয়ার কথা বলে গাড়িতে উঠে। পরে পীরেরবাজার এলাকায় পৌঁছালে সেখানে সিএনজি থেকে নেমে চারজন কিশোর গ্যাংয়ের সদস্য স্টিলের চাকু ধরে অটোচালকের সঙ্গে থাকা একটি মোবাইল ফোন এবং নগদ ৫শ টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়।
 
পরবর্তীতে র‌্যাব-৯’র একটি গোয়েন্দা দল তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এই গ্রুপের মূলহোতা জিসানসহ অন্যান্যদের গ্রেফতারের জন্য কার্যক্রম চলমান রয়েছে।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা নিজেদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিরা আরও জানায়, তারা জিসান গ্রুপের ছত্রছায়ায় এই ধরনের অপকর্ম করে আসছে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণসহ মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে গ্রেফতারকৃত আসামিদেরকে এসএমপির শাহ্পরাণ (রহঃ) থানায় হস্তান্তর করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।