ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়কে ছুটছে জ্বলন্ত ট্রাক, প্রাণে বাঁচলেন চালক-হেলপার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, জুন ৭, ২০২২
সড়কে ছুটছে জ্বলন্ত ট্রাক, প্রাণে বাঁচলেন চালক-হেলপার 

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলের কামাইছড়া এলাকায় সড়কে হঠাৎ চলন্ত একটি ট্রাকে আগুন লাগার ঘটনা ঘটেছে। প্রায় এক ঘণ্টা ধরে স্থায়ী এ আগুনে ট্রাকটির কেবিন পুরোপুরিভাবে পুড়ে গেছে।

তবে, এ সময় অল্পের জন্য প্রাণে বেঁচে যান ট্রাকটি চালক ও হেলপার।

সোমবার (৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে এ আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে দমকল বাহিনীর দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ১১টা পর্যন্ত কাজ করে আগুন নেভায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ট্রাকটি বালু নিয়ে শ্রীমঙ্গল থেকে ঢাকার দিকে যাচ্ছিল। কামাইছড়া এলাকায় গ্যাসফিল্ড থেকে প্রায় ৪০০ গজ দূরে আসার পর চলন্ত অবস্থায় এটির সামনের অংশে আগুন ধরে যায়। এ সময় ট্রাকের কেবিনে থাকা চালক ও তার সহযোগী ট্রাক থামিয়ে দ্রুত নেমে পড়েন। কিছুক্ষণ পর শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ১১টায় আগুন নিয়ন্ত্রণ করে। ততক্ষণে ট্রাকটির কেবিন পুরোপুরিভাবে পুড়ে গেছে। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার হেলাল উদ্দিন চৌধুরী বাংলানিউজকে জানান, আগুনের সূত্রপাতের কারণ জানা যায়নি। আগুনে ট্রাকটির প্রায় দুই লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০২১৪ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।